রায়গঞ্জ(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে ধর্মদাসগাঁতীতে খাস পুকুরের বিরোধ কে কেন্দ্র করে অতর্কিত হামলায় গুরুতর আহত-১, আমলী আদালতে মামলা দায়ের। জানাযায়, উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের ধর্মদাসগাঁতী গ্রামের মোঃ আবু তাহের শেখ এর পুত্র মোঃ আমিনুল ইসলাম সরকারি খাস খতিয়ানের ১৪৪ নং দাগের ৯৭ শতক জায়গা সরকারি ভাবে লিজ নিয়ে ভোগ দখল করে আসছিল। দখলকৃত সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলতে থাকে।

এই বিরোধ কে কেন্দ্র করে গত ২৩.১০.২০২১ রোজ শনিবার সন্ধ্যা ৭ ঘটিকায় ধর্মদাসগাঁতী বাজারে বাদী মোঃ আমিনুল ইসলামের ছোট ভাই মোঃ দুলাল হোসেন বাজার করতে আসার সময় একই গ্রামের মোঃ শাহেদ আলীর পুত্র মোঃ ইউনুস আলী ও মোঃ গোলজার মন্ডলের পুত্র মোঃ মান্নান মন্ডল গংরা পূর্ব পরিকল্পিত ভাবে তাঁর অতর্কিত হামলা চালায়। এসময় তাঁরা রাম দা, লোহার রড, শাবল, বাঁশের লাঠি সহ বিভিন্ন ধরনের মারাত্মক অস্ত্র সশস্ত্রে সজ্জিত হয়ে এই হামলা চালায়।

আঃ মান্নান মন্ডলের হাতে থাকা রাম দা দ্বারা দুলালের মাথায় আঘাত করলে দুলালের মাথার ডানপাশে গুরুতর ক্ষত হয়। পরে স্থানীয়রা আহত দুলাল কে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় আহত দুলালের ভাই মোঃ আমিনুল ইসলাম বাদী হয়ে গত ২৬-১০-২০২১ ইং তারিখে মোকাম রায়গঞ্জ থানা আমলী আদালত, সিরাজগঞ্জে একটি মামলা দায়ের করে। এ মামলার বিষয়ে রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমাদের থানায় কোন তথ্য আসেনি। তথ্য আসলে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।